Romantic premer golpo | হঠাৎ তুমি এলে

romantic premer golpo

আমাদের Romantic premer golpo (in Bangla font) গুলো আজও স্মৃতিতে জড়িয়ে, সত্যিই অসাধারণ একটা ভালোবাসার গল্প৷

বি:দ্র: যদি রোমান্টিক গল্পটি পড়়ে ভাল লেগে থাকে তবে কমেৱ্ট করবে, কারণ কমেন্টের মাধ্যমে আমি ইন্সপাইয়ার হয় কমেন্ট না করলে গল্প এখানেই শেষ, আর লেখব না
হঠাৎ তুমি এলে
আকাশটা নীল৷ মৃদু হাওয়ায় পুলকিত মন৷ আমি পলক৷ আমাদের বাসার ছাদে রংবেরঙের প্রায় সব ফুল গাছ আছে, যেমন: পলকজুঁই,

নয়নতারা, পলাশ, পাখিফুল, পালাম, অশোক, আকড়কাঁটা, হিমঝুরি প্রভৃতি৷ আমার বাবার সখের উদ্যন৷ অনেক দিন হল যাই না আবার মনটাও বেশ ভাল নয়, হঠাৎ ছাদে গেলাম ৷ 

আজ দেখলাম গাছগুলোতে অনেক নতুন পাতা ও ফুলের আগমন ঘটছে৷ হুম, এখন বসন্তকাল৷ পরে দেখলাম আজ ফাল্গুনের ১৯ম তম দিন৷ আমি জাতীয় বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের বাংলা বিভাগে পড়ি৷

গাছে গাছে বসন্তের আগমন দেখে মাঝে মাঝে হৃদয়েও বসন্তের ফুল ফোটে যায় কিন্তু ভাগ্যটাই এমন কখনো এ ফুল নিয়ে অনেক চিন্তা হয়৷ আজি জানি না কেই বা আমার জীবনে যাকে আমি এই ফুলটা উপহার দিব৷

এমন ভেবে ভেবে আরও মনটা খুব খারাপ হয়ে গেল৷ কী আর করার বল কিছুক্ষণ এই নিয়ে পুষ্পমালাদের সাথে কথা বললাম৷ ছাদের একদম দক্ষিণে একটা টবে, যেখানে ফোটে আছে পলকজুঁই৷ 

আমি বললাম, 'কি জুঁই কেমন আছো? জানো আমার মন ভাল নেই, আজও আমার একটা ভাল বন্ধু পেলাম না৷ যার সাথে হৃদয়ের লেন-দেন আদান প্রদান করতাম, তাকে খুব ভালোবাসতাম৷ আচ্ছা,

জুঁই তুমি কি আমাকে ভালোবাসবে, আমি যদি তোমাকে ভালোবাসি আমাকে আমার মত কী বুঝবে? তুমি জানো জুঁই তোমার রৃপে গুণে আমি মুগ্ধনয়নে৷ কী তুমি আমাকে ভালোবাসবে না, প্রিয়? 
 উত্তর জ্বি৷ কী জুঁই, মাঘ মল্লিকা তুমি আমার সাথে কথা বলছ, এটা কী সত্যিই৷ হঠাৎ ঘারটা একটু উঁচু করলাম, দেখি সত্যিই একজন আমার সামনে দাঁড়িয়ে অর্থাৎ আমাদের বাসার পাশের ছাদে একটা মেয়ে৷ অবশ্য তারা কালকেই নতুন এসেছে৷

সে বলল, তুমি আমার নাম জানো কী করে? তোমার সাথে আমার কথাই হল না, দেখাই হলনা, তুমি আমাকে ভালোবেসে ফেলেছ৷ সত্যিই আমি খুব ভাগ্যবতী৷ 

আমি তো অবাক, সত্যিই কী কেউ একজন আমার সাথে কথা বলছে, খুব সংকোচন লাগছে, মানে শরম শরম লাগছে৷ তার চোখে চোখ রেখে বললাম, 'হে, জুঁই আমি রোজই তোমার অপেক্ষায় পথ চেয়ে থাকতাম, কখন যে আমার সাথে তোমার ভাব জমাব কেবল সেই অপেক্ষায় ছিলাম আমি৷ যাই হউক, আজ আমার জীবন স্বার্থক হল, এ বসন্তে তোমারই আগমনে৷ সেই ভাগ্যবতী পলরজুঁই গাছ থেকে একটা ফুল ছিঁড়ে তাকে দিলাম আলতো হাসিতে ভালবাসার পরশে বললাম,
নেউ বন্ধু ভালোবাসার পরশে,
 একটু হেসে৷ 
জুঁই বলল, 'আচ্ছা, তোমার নামটাই জানা হল না৷ নাম কী তোমার? আমার নাম পলক কিন্তু সবাই স্পর্শ বলে ডাকে৷ ছুঁয়ে দেখ আমার দেয়া ফুলটা, দেখবে; নামটা তোমার হয়ে যাবে৷ এ কথা শুনে জুঁই লাজে একটু হেসে চলে গেল৷ আমিও হেসে হেসে আমার রুমে চলে আসলাম৷  এভাবেই প্রকৃত নিয়ে সূচনা হলো আমাদের Premer Golpo, Valobashar Golpo, Romantic Golpo, Romantic prem kahini. Writer by Md Sohel Rana
Note: গল্প কপি করলে তার জন্য যথার্থ ব্যবস্থা করা হবে৷

Comments